ছায়ার রঙ
- শুভমিতা সুহাসিনী ০৮-০৫-২০২৪

অন্ধকারে ছায়ার রঙ শুধুই নাকি কালো,
আমি দেখি মিশে যাওয়া নানার রঙের আলো।
তোমার পাশে আমার ছায়া, ছায়া তো নয় বেঁচে থাকা,
ছায়াই না হয় পূর্ণ করুক স্পর্শের অপূর্ণতা।

সোডিয়াম আলো,নিওন আলো,
হাজার রঙের সুখের আলো।
সব আলোতেই তোমার ছায়া আমার কাছে ভালো।

তুমি আমার দূরে থাকো ছায়া থাকে পাশে,
লাল নীল স্বপ্নগুলো ছায়ার মাঝেই মিশে।
ইচ্ছে যখন বন্দী পাখি ছায়াই তখন আশার বাতি,
ছায়ার পাশেই বদ্ধ রাখি দুই নয়নের জ্যোতি।

স্বপ্নগুলো অপূর্ণ থাক জীবনের এই পাড়ে,
জীবন যাপন করবো না হয় মরনের ঐ পাড়ে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kolpodehi
২৯-১০-২০১৬ ২৩:৫৩ মিঃ

বেশ অর্থবহ চমৎকার একটি কবিতা!